What is Ad Impressions (IMPR)

       Ad Impressions (IMPR)

 

What are Ad Impressions?

 

Ad Impressions (IMPR) is a count of the total number of times digital advertisements display on someone’s screen within the publisher's network.

বিজ্ঞাপন ইম্প্রেশন কি?

 

বিজ্ঞাপন ইমপ্রেশন (IMPR) হল প্রকাশকের নেটওয়ার্কের মধ্যে কারও স্ক্রিনে ডিজিটাল বিজ্ঞাপন দেখানো মোট সংখ্যার একটি গণনা।

 

How to calculate Ad Impressions

Suppose you are trying to better understand the performance of an ad campaign that you are running on Google or Facebook. Impressions are a good leading indicator. You look into your ad account and see that you have been running 4 different ad variations within a campaign. Ad 1: 16,484 impressions Ad 2: 10,245 impressions Ad 3: 9,198 impressions Ad 4: 435 impressions This means that Ad 1 is receiving the most impressions, so has the highest likelihood of being clicked.

কিভাবে বিজ্ঞাপন ইম্প্রেশন গণনা করতে হয়

ধরুন আপনি গুগল বা ফেসবুকে যে বিজ্ঞাপন প্রচারাভিযান চালাচ্ছেন তার পারফরম্যান্স ভালোভাবে বোঝার চেষ্টা করছেন। ইমপ্রেশন একটি ভাল নেতৃস্থানীয় সূচক. আপনি আপনার বিজ্ঞাপন অ্যাকাউন্টটি দেখুন এবং দেখেন যে আপনি একটি প্রচারাভিযানের মধ্যে 4টি ভিন্ন বিজ্ঞাপনের বৈচিত্র্য চালাচ্ছেন। বিজ্ঞাপন 1: 16,484 ইম্প্রেশন বিজ্ঞাপন 2: 10,245 ইম্প্রেশন বিজ্ঞাপন 3: 9,198 ইম্প্রেশন বিজ্ঞাপন 4: 435 ইম্প্রেশন এর মানে হল যে বিজ্ঞাপন 1 সর্বাধিক ইমপ্রেশন পাচ্ছে, তাই ক্লিক করার সম্ভাবনা সবচেয়ে বেশি।

 

How to visualize Ad Impressions?

Your aim with visualizing Ad Impressions should be to quickly identify ad variations with the highest impressions, as well as track the overall number of impressions. The best data visualizations for Ad impressions are bar charts to segment your data by ad variation or campaign, and summary charts to measure the current value versus previous periods.

কিভাবে বিজ্ঞাপন ইম্প্রেশন কল্পনা করতে?

বিজ্ঞাপন ইম্প্রেশনগুলিকে ভিজ্যুয়ালাইজ করার সাথে আপনার লক্ষ্য হওয়া উচিত সর্বোচ্চ ইম্প্রেশন সহ বিজ্ঞাপনের বৈচিত্রগুলিকে দ্রুত সনাক্ত করা, সেইসাথে সামগ্রিক ইম্প্রেশনের সংখ্যা ট্র্যাক করা। বিজ্ঞাপনের ইম্প্রেশনের জন্য সেরা ডেটা ভিজ্যুয়ালাইজেশন হল বার চার্ট যাতে আপনার ডেটা বিজ্ঞাপনের ভিন্নতা বা প্রচারাভিযানের দ্বারা ভাগ করা যায় এবং সারাংশ চার্টগুলি বর্তমান মান বনাম পূর্ববর্তী সময়ের পরিমাপের জন্য।

 

 

Ad Impressions visualization examples

বিজ্ঞাপন ইম্প্রেশনের ভিজ্যুয়ালাইজেশন উদাহরণ

 

 

klipfolio image

Ad Impressions

Ad VariationAd Impressions02040

Powered By

 

Expand View

 

Bar Chart

Here's an example of how to visualize your Ad Impressions data in a bar chart to observe segmented data.

 

বিভক্ত ডেটা পর্যবেক্ষণ করার জন্য একটি বার চার্টে আপনার বিজ্ঞাপন ইম্প্রেশন ডেটা কীভাবে কল্পনা করবেন তার একটি উদাহরণ এখানে দেওয়া হল।

 

klipfolio image

Ad Impressions

11k

arrow-right icon

2.04

vs previous period

Powered By

 

Summary Chart

Here's an example of how to visualize your current Ad Impressions data in comparison to a previous time period or date range.

সারাংশ চার্ট

পূর্ববর্তী সময়কাল বা তারিখ সীমার তুলনায় আপনার বর্তমান বিজ্ঞাপন ইম্প্রেশন ডেটা কীভাবে কল্পনা করবেন তার একটি উদাহরণ এখানে দেওয়া হল।

 

More about Ad Impressions

This metric measures the number of times that a specific ad has been shown to your audience. For a single ad, you can see how many times the ad has shown up on your audience’s screens. Impressions can be measured for search ads, display ads, video ads, and almost all other ad formats. You can also measure Ad Set Impressions, which tracks impressions for a group of ads under the same theme.

Impressions represent the total number of times your ad has been viewed. That means that if a single person saw your ad 4 times, they would count as 4 impressions. If 4 people saw your ad once, they would also count as 4 impressions.

The number of impressions you receive can vary based on the size of your audience, the size of your budget, the relevance of your ad, the quality score, and a variety of other factors. If you want to increase this metric, it may be as easy as raising your budget or as involved as redesigning all of your ads to be more relevant to the audience.

More advanced digital advertisers will also use impressions across their campaigns and accounts to evaluate their impression share, adjust their bid strategies, and diagnose any problems related to the delivery of their ads.

এই মেট্রিক আপনার দর্শকদের কাছে একটি নির্দিষ্ট বিজ্ঞাপন কতবার দেখানো হয়েছে তা পরিমাপ করে। একটি একক বিজ্ঞাপনের জন্য, আপনি দেখতে পারেন বিজ্ঞাপনটি কতবার আপনার দর্শকদের স্ক্রিনে দেখানো হয়েছে। অনুসন্ধান বিজ্ঞাপন, প্রদর্শন বিজ্ঞাপন, ভিডিও বিজ্ঞাপন এবং অন্যান্য প্রায় সমস্ত বিজ্ঞাপন বিন্যাসের জন্য ইমপ্রেশন পরিমাপ করা যেতে পারে। আপনি বিজ্ঞাপন সেট ইম্প্রেশনও পরিমাপ করতে পারেন, যা একই থিমের অধীনে বিজ্ঞাপনের একটি গোষ্ঠীর জন্য ইম্প্রেশন ট্র্যাক করে।

ইম্প্রেশন আপনার বিজ্ঞাপন দেখা হয়েছে মোট সংখ্যা প্রতিনিধিত্ব করে। এর মানে হল যে যদি একজন একক ব্যক্তি আপনার বিজ্ঞাপনটি 4 বার দেখেন তবে তারা 4টি ইম্প্রেশন হিসাবে গণনা করবে। যদি 4 জন আপনার বিজ্ঞাপন একবার দেখেন, তাহলে তারাও 4টি ইম্প্রেশন হিসেবে গণনা করবে।

আপনার শ্রোতাদের আকার, আপনার বাজেটের আকার, আপনার বিজ্ঞাপনের প্রাসঙ্গিকতা, গুণমানের স্কোর এবং অন্যান্য বিভিন্ন কারণের উপর ভিত্তি করে আপনি যে ইম্প্রেশন পাবেন তার সংখ্যা পরিবর্তিত হতে পারে। আপনি যদি এই মেট্রিকটি বাড়াতে চান, তাহলে এটি আপনার বাজেট বাড়ানোর মতো সহজ হতে পারে বা দর্শকদের কাছে আরও প্রাসঙ্গিক হতে আপনার সমস্ত বিজ্ঞাপনকে পুনরায় ডিজাইন করার মতো জড়িত হতে পারে৷

আরও উন্নত ডিজিটাল বিজ্ঞাপনদাতারা তাদের প্রচারাভিযান এবং অ্যাকাউন্ট জুড়ে ইম্প্রেশন ব্যবহার করবে তাদের ইম্প্রেশন শেয়ারের মূল্যায়ন করতে, তাদের বিড কৌশলগুলি সামঞ্জস্য করতে এবং তাদের বিজ্ঞাপনের বিতরণ সম্পর্কিত যেকোন সমস্যা নির্ণয় করতে।

Post a Comment

0 Comments